মনের আড়াল
- রজত দেব তীর্থ ২৬-০৪-২০২৪

এই শহরে ভালোর দাম নেই!
না আছে কারো জীবন্ত অনুভূতি।
এখানে সবাইকে তুচ্ছ বলা হয়,
হয় না দেওয়া তাদের প্রাপ্য অধিকার।
এই শহরে এই নিথর হৃদয়_
নিয়ে থাকা না থাকা এক!
ব্যথার এই শহরে
ভালো থাকা বারণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৫-২০২০ ২৩:২১ মিঃ

Super