তোমকে পেলাম কই?
- শাওন মল্লিক - অবান্তর নীলা ২৭-০৪-২০২৪

অলস বারান্দায় দাঁড়িয়ে আছি...
অলৌকিক বৃষ্টিতে....
তোমার মুগ্ধতা নিয়ে...
বেঁচে থাকার জন্য..
তোমাকে পেলাম কই?
অদ্ভুত কিছু মায়ার জাল
জুয়াচুরি মিথ্যা কথা বলতে বলতে...
কেটে যাচ্ছে সময় আজকাল...
তবুও জীবন নামক...
এই অদ্ভুত কাঁটাতারে ঘেরাটোপে...
যখন আমি আটকে যাচ্ছি.....
তখন তোমাকে পেলাম কই ?
ধুমধাড়াক্কা আছাড় খাচ্ছি....
সময়ের টানাপোড়েনে...
অন্দরমহলে অন্ধকার আচ্ছন্ন ঘরে
ভোরের আবছা আলোয় চকচক করছে সুখ....
নীরবে চুপিসাড়েই কাঁদছি হয়তো...
আমার কান্নায় কাঁদছে আমার মহাকাল...
তবুও মহাকালের মতে....
আর্তনাদেই নাকি মানুষদের মুক্তি...
এতসংখ্যক মহাকাব্যের ভীড়ে
তোমকে পেলাম কই?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

shawonmallick6950
৩১-০৫-২০২০ ০২:৪৩ মিঃ

ভালো মন্দ জানাবেন...চেষ্টায় আছি