চাঁদ
- রাজ উদ্দিন মিন্টু ২৬-০৪-২০২৪

রাত যখন ঘুমহীন শহর হয় আমার চোখে,
তখন তুমার সাথেই কথা বলি।
যতো নাবলা কথা ছিলো হৃদয়ে, বলি তুমার সাথেই।
তুমি যখন মনখারাপ হয়ে, আকাশের আড়ালে লুকিয়ে থাকো। অনেক খুঁজি তোমায় মায়া বড়া চাঁদ।
তুমি বলো তাকে, আজো অদিক ঘুমহীন শহরে,
তাকে নিয়ে শুধু লেখি।
তুমি দূরের চাঁদের মুতয় ভালো থেকো প্রিয়,
ভালো থেকো আমার আধার শহরে।
আমি না হয়, দূর থেকেই দেখবো তোমায়, প্রিয় হাসি!
আজ এমন এক রুপালী মায়ায়
মন হারিয়ে, একলা হাঁটি
পকেটে নিয়ে, খুচরো কিছু স্মৃতির আধুলি ……

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।