স্বপ্ন প্রণয়
- আমিনুর রহমান (তপু রায়হান) - প্রেমকাব্য ২৬-০৪-২০২৪

স্বপ্ন প্রণয়
আমিনুর রহমান
২.৬.২০২০

এমন স্নিগ্ধ চোখ আগে দেখিনি কখনো
শীতল কণ্ঠে পোড়া বাঁশির সুর
প্রকৃতির সাঁজে অবারিত কুসুম দেহ
বৃষ্টির মতো কান্না বিরহবিঁধুর।

এমন স্বপ্নসাঁধ আঁকেনি কেউ কখনো
সে অমৃত সুধা বয় ঝর্ণার মতো
এমন মোহময় হাসি মাখিনি কখনো
যে হাসির হৃদয়ে করে ক্ষত।

এমন করে কেউ ভালবাসেনি কখনো
যে ভালবাসা করে দেয় উদাসী
বাউল মনের ভাবনায় ডুবে থাকি রোজ
যে আমার মন-প্রাণ করেছে গ্রাসী।

আমি ভুলে যায় মিছে মায়ার রংধনু
নিসর্গ প্রকৃতি দেখে অবাক হয়
যে আমাকে বাসেনি কখনো ভাল
তার প্রেমেই বিভোর হয়ে রয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।