মোঃরবিউল আকন্দ রনি
- মোঃরবিউলআকন্দরনি - ছড়া ২৬-০৪-২০২৪

বিভাগঃছড়া
করো পণ
মোঃরবিউল আকন্দ(রনি)
_________________________
ফজর এসে বললো আমায়
চল নামাজে চল,
নামাজ পড়ে সত্যের পথে
আল্লাহ কথা বল।

রোজা করো নামাজ পড়ো
আল্লাহর কাছে,
তোমার সাথে আল্লাহ-রাসুল
সবসময় আছে।

মুসলমানের ঘরে নামাজের
দাওয়াত দেয়,
বন্ধু-বান্ধব সবাই মিলে
নামাজ পড়তে চায়।

নামাজ-রোজা করলে ভাই
আল্লাহ খুশি হন,
আজ থেকে পড়বে নামাজ
এটাই করো পণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

01714269849
০৫-০৬-২০২০ ১৬:৩১ মিঃ

কেমন হলো