মানবজাতি
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

মানব জাতি
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ০৫-০৬-২০২০ ইং

বেঁচে থাকার জন্য মানবজাতি
কত ফিচার বিশ্লেষন
শত আঘাত সহ্য করেও
জগৎতে সবাই সচেতন।

জীবন আছে বলেই তো আজ
মনে কত আশা
জীবন একদিন হারিয়ে যাবে
রয়ে যাবে ভালোবাসা।

দুঃখ সুখের মাঝে মানবের
কত আশা জাগে
জীবন আছে বলেই মানবের
কত কথা অনুরাগে।

বাঁচার জন্য আমরা সবাই
জগৎতে কত কিছু করি
আয়ু শেষে যেতে হবে
থাকতে পারবো না আর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।