কথা খুঁজছি
- রনি পারভেজ - সমকাল ২৬-০৪-২০২৪

কথা খুঁজছি!!
আলো উৎসের বিনাশ সেই কৃষ্ণগহ্বরে
তারায় তারায় বিচ্ছুরণ যেথায় অস্তিত্ব হারায়।

আমি কথা খুঁজছি!!
একটা মরা ডালে কিভাবে ফুল ফোটে সে রহস্যের
সময় আবর্তনে কি ছিল রক্তের শিরায়?

কথা খুঁজছি!!
মহাজাগতিক সে অসীম সত্ত্বায়
যাঁর বলা মাত্র নির্নিমেষ অকল্পনা ঘটে যায়!

#JD

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।