ক্ষুদ্রাণু-২৩
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৬-০৪-২০২৪

হঠাৎ আমার রাস্তায় থামিয়ে দিলে চলন
তোমাকে তবু করে চলেছি এ বুকেই বহন,
মিলিয়া মিশিয়া একাকার বুকে অজস্র দহন
রূপো চাঁদেও নাকি লেগেছে আজি চন্দ্রগ্রহণ!




( আজ নাকি চন্দ্রগ্রহণ)

নিরিবিলি, নবীনগর
৬-৬-২০২০
১ঃ১০ এ.এম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।