অনুকাব্য-তুমি(২)
- কায়সার পারভেজ ২৬-০৪-২০২৪

তুমি এলে এমনি দিনে,
যখনি ধুলায় লুটায় আমার স্বাধীনতা।
কে বলে তুমি এসে, আবার চলে গেছো?
ভুল,আমি বলবো ভুল,
তুমি আছো,থাকবে,
আমার বুকে, আমার মাঝে।
তোমার জন্ম শুধু আমার তরে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।