ভালোবাস...
- কায়সার পারভেজ ২৭-০৪-২০২৪

মুখোমুখি দু'জনা
দৃষ্টিতে কথোপকথন
এলোমেলো বাতাস,
প্রিয়তমার ঈর্ষণীয় কেশ
চোখের পলক আর বাঁকা
ঠোঁটের মিষ্টি হাসি
অপলক দৃষ্টি হরণ
ঠোঁটের কোণায় সেই ছোট্ট তিল
অনবরত চলতে থাকা কথা একতরফা
সবি অন্য রকম অনুভূতি।
কফির কাপে চুমু দিয়ে
প্রিয়তমার উচ্ছাস ঊদযাপন।
হঠাৎ হঠাৎ মাথা নেড়ে
তার কথায় সম্মতি জ্ঞাপন।
আর মনে মনে ভাবা
এই কি তবে ভালোবাসার অাবর্তন
একের সুখে অন্যের সুখ
অন্যকে বোঝার ইচ্ছে
জানার অদম্য প্রেরণা
এই বুঝি ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।