ক্ষুদ্রাণু-২৭
- মশিউর ইসলাম (বিব্রত কবি) - অণু কবিতা ২৭-০৪-২০২৪

আকাশ আমায় ডাক দিলো ঐ চাঁদে
চাঁদের মাঝে স্বঃ দেখি, আমার রাধে,
রাধে আমায় ডাকে বিন্দু চাঁদের স্বাদে
স্বাদ আমায় ফেলে দিল তার খাদে।

পড়ে গেলাম তোমার মায়ার_____ফাঁদে
বললে তুমি সব নিবে,______আমি বাদে,
মন তো নিলে,বললে তবু যা আছে তা'দে
বেধে রেখে বললে মোরে,এটা তো গাধে।








নিরিবিলি, নবীনগর
৮/৬/২০২০
১২ঃ২৭ এএম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
০৮-০৬-২০২০ ১৫:২৩ মিঃ

সুন্দর লেখনী