কেন এত অহংকার
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

কেন এত অহংকার
মোহাম্মদ বুলবুল হোসেন
তারিখঃ ১২-০৬-২০২০ ইং

আমরা সবাই মাটির মানুষ
কেন এত অহংকার
তওবা করে ঘুমাতে যাও, হয়তো
সকাল হবে না তোমার।

মানব তোমার ভরসা নাই
এক সেকেন্ড যার
সময় থাকতে কান্দো তুমি
অপচয় করোনা আর।

ভোগ বিলাসে থেকে তুমি
জীবন করলে পাড়
সৃষ্টি কর্তার কাছ থেকে
তুমি পাবে না ছাড়।

এমন দিন আসবে তোমার
দেখবে তুমি আধার
কল কাটি বন্ধ হয়ে যাবে
উপায় নেই তোমার।

জীবন থেকে সব কিছু
হয়ে যাবে ধূলিসাত
কিসের আশায় বাড়ি গাড়ি
তুমি পেলে কি সাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।