বিচিত্র’র অনুকাব্য সমগ্র ১৫
- বিচিত্র বিশ্বাস নীল - বিচিত্র’র নীল কাব্য ২৬-০৪-২০২৪

১. সম্পর্ক চিরোকালীন যোগাযোগ নয়,
যোগাযোগের ক্ষনে ক্ষনে হারাবার ভয়.!

২. ছেলের বিয়ে দেয়া ভালো
তুলনামূলক নিচু ঘরে,
মেয়ের বিয়ে দেয়া ভালো
তুলনামূলক উঁচু বরে.!

৩. -বেলাশেষে থেকে বেলাশুরু!
সে অনেক কথা, দেখা হলে বলবো।
--বেশ তবে সেদিনই শুনবো.!

৪. বুদ্ধিমানরা ভুল থেকে শিক্ষা নেয়।
আর আবেগীরা সেই ভুল থেকেই নতুন ভুল করে।
আবার করে, বারবার করে।
প্রতিবার করে.!

৫. যখনই ঘটে কিছু চমৎকার,
আমরা তাকেই করি নমষ্কার.!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।