পৃথিবী হেরেছে আজ
- অক্লান্ত অলস ২৬-০৪-২০২৪

একটি বৃষ্টিতে ভেজা দিন
আনমনা ঝড়ে নেশা ধরে,
ভুলতে বসা কিছু স্মৃতিরা।
আকাশে দুঃখের হাহাকার,
সবকিছু যেন ভুলে যাচ্ছি
আকাশ তবুও নির্বিকার।
বাহিরে বেরোনো নিষেধ,
শহরে আজ কারফিউ সাজ,
বিষাদ ঘিরেছে আমাদের,
তাই পৃথিবী হেরেছে আজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।