অন্যজগতের পারে
- আহমেদ শাকীল - --আজকে ব্যাথার অনলফুল ফুটেছে ২৬-০৪-২০২৪

সময়ের বিবর্তনে, মহাকালে
পাড়ি জমাতে- আমরা
চলে যাই,
যখন ফুরোয় সময়।
কিন্তু আমাদের মনও কি
চলে যেতে চায়?
দেহের মৃত্যু হলে পরে
আমাদের আত্মারও কি
মৃত্যু হয়?; তবুও
চলে যেতে হয়!
পৃথিবীর মায়া ছেড়ে
কোনোএক অন্যজগতের পারে।

২৮.১০.১৯ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৫-০৬-২০২০ ২৩:২২ মিঃ

চরণগুলোর সে কি গভীরতা......আহা...