শেষ আলাপন
- Oyshorjo - কবিতাগুচ্ছ ২৬-০৪-২০২৪

কবিতা : শেষ আলাপন

লেখা :Orpita oyshorjo

আছো কেমন?
ঠিক আগেরই মত
ভালো নেই কেন?
ছিলামই বা কি কখনো?
সেই দায় কি আমার?
আমি তো চাপাই নি তার ভার।
জমেছে কি তোমার অভিমান?
সে যেন এক পাহাড় সমান।
আবার কি সব ভুলিয়ে দিবো?
আজ সে সুযোগ যে নেই দিবার।
এখনো কি আছে সেই জেদ?
নাকি ভেঙ্গেছে দেয়ালের সেই ছেদ।
ভেঙ্গে কি দিবো সেই অভিমানের দেয়াল।
তোমার কি আজ নেই সময়ের খেয়াল?
ভুল হয়েছে মাফ করে দেও এবার ।
আমি কে আবার মাফ করে দিবার ।
বাসো না আর ভালো?
ভালোবাসার প্রশ্নই আজ নেই আর
তবে চোখে কেন জল?
আহা পড়েছে কোন যে পোকার দল।
মিথ্যা বলছ কাকে?
পুরনো সেই আমিটাকে।
করবে না আজ ক্ষমা?
সেটা থাকুক না হয় জমা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

KobiHimel
১৬-০৬-২০২০ ১০:১৫ মিঃ

ছন্দের উৎকৃষ্ট ব্যবহার