প্রেম বিলাসী
- আহমেদ শাকীল - --পিয়াইন নদীর কাব্য ২৭-০৪-২০২৪

আমার ভালোবাসা এখন শুরু
কখনো শুরু থেকেই শেষ -
আবার শেষ হতেই শুরু
আমি ভালোবাসি বার বার
শেষ হয় শত বার
আমি যাকে ভালোবাসি
সে কভু আসেনি ফিরে,
আমি অপেক্ষার অধীরে বসেথাকি
ব্রিজের ওপর পিয়াইন নদীর তীরে।
ভালোবাসার সদ্য কবি আমি
না ফুটতেই ফুল,
কেন ঝরে যায় বার বার
আমার প্রেমের মুকুল,
আমি যাকে ভালোবাসি সে কি ফুল
তাইতো তাকে ভালোবেসে
বার বার আমিও করি ভুল।

১১ ভাদ্র, ১৪২৪
২৮.৮.১৭ ইংরেজি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

SENAPOTI
১৯-০৬-২০২০ ১৪:৪১ মিঃ

Hazardous

M2_mohi
১৬-০৬-২০২০ ১৪:২৪ মিঃ

মনোমুদ্ধকর ।