না বলা কথা
- মোঃ রায়হান কাজী - জীবন থেকে নেওয়া ২৬-০৪-২০২৪

না বলা কথা
মোঃ রায়হান কাজী
-------------------------
তুমি আর আমি ভিন্ন দৃষ্টিকোণ থেকে,
আমার সমস্ত ভাবনাগুলো যখন তোমাকে নিয়ে।
আত্মাকে স্পর্শ করে স্বতঃস্ফূর্ত ভাবে,
উচ্চারিত ধ্বনির সাথে ভরদুপুরে।

বিক্ষোভের মাঝে প্রেমের যুদ্ধে বলেছিল বালক,
সবকিছু জিতে নেবো ভালোবাসা দিয়ে।
যতোই থাকি দূর প্রান্তের ধারে,
আমি দাঁড়াবো তোমার কাছে এসে৷

হাত বাড়িয়ে কখনো হয়নি ছুঁয়া তোকে,
মন বাড়িয়ে ছুঁই বারবার এক কে দুই করে।
যখন তুমি অপরিচিতা আসবে আমার কাছে,
উদাসীন গাছপালার মতো করে আমি যাবো হকচকিয়ে।

তুমি যখন এসে দাঁড়িয়ে ছিলে আমার সামনে,
বুঝতে দেয়নি অপেক্ষাকৃত হৃৎপিন্ডের কম্পন তোমাকে।
সূর্য অস্ত যাবার আগে চঞলতাকে আগলে রেখে,
লুকোচুরি খেলা খেলেছিলে তুমি আমার সাথে।

একটি কাজ করি শুন,আজ আমি বলবো দূর থেকে,
তুমি শুধু শুনবে আমার কথা হৃৎপিন্ড দিয়ে।
না জেনে ভালোবেসেছি তুকে,
এখনো হয়ে ওঠেনি সে কথা বলা তোমাকে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।