ভাল না মন
- মোঃ হোসাইন জাকের - মায়াজাল ০২-০৫-২০২৪

আজকে আমার ভাল না মন,
রিমঝিম বৃষ্টি ঝরছে সারাক্ষণ।
কথাবন্ধু কথা বলতে ব্যাকুল,
তার হেয়ালি কথায় ভাঙ্গে ভুল।

বৃষ্টিতে ভিজে ব্যস্ত গৃহিণী,
এতোটা রাগবে তো বুঝিনি।
রাজা ছিলো দাঁড়িয়ে পাশে,
দূর থেকে দেখে বাদশা হাসে।

আকাশে অনেক মেঘ জমেছে,
উত্তরের শীতল হাওয়া বইছে।
গাছের ডালে ময়না পাখিটা নাচছে,
খোপের ভেতর নর কবুতরটা ডাকছে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।