মোহের চোরাবালি
- মো. ইসমাঈল হোসাইন ২৬-০৪-২০২৪

ফুলের পাপরির মত ঝরে যাচ্ছে দিন মাস বছর,
পাথরের মত তিলে তিলে ক্ষয়ে যাচ্ছেসজ্জিত জীবন, তবুও তুমি মনে প্রাণে সবটুকু সজীবতায় নিরন্তর ছড়ায়ে।
তুমি ছড়ায় রয়েছ আমার আকাশ জুড়ে,
যেন বৃষ্টির প্রতিটি ফোটা একেকটি উড়ন্ত চুম্বন। 
জোস্নার চাঁদের আলো যেন তুমার কোমল বাহুবন্ধন,
প্রতিটি পূর্ণিমায় যে বন্ধনে বন্দি হয়ে যাই নির্বোধ শিশুর মতন ।
এভাবেই তোমার প্রতি মোহের চোরাবালিতে
ক্রমশই শিকার হচ্ছে আমার দেহ মন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।