সেটাই নিতে পারো
- শরীফ মুহাম্মদ ওয়াহিদুজ্জামান - বিবিধ দুঃখ আর হতাশার কাব্য ২৬-০৪-২০২৪

না পাওয়ার কোনো রঙ আর নেই
যা দিতে পারি আমি তোমাকেই
কেঁদে কেঁদে জমেছে যে আঁখিজল
তার কিছু কি তোমার বুকেও টলমল।


যা ছিল আমার পাওয়ার আশায়
নাই বা হলো আর পাওয়া হেথায়
দেখেছি বারবার নীরব পরাজয়
কোন রঙ আর দিতে পারি তোমায়।


জানি পাখিরা উড়ে যাবে সুদূরে
স্বপ্ন গুলো ও হারাবে বারেবারে
ধরে রাখতে পারিনা স্বপ্ন আহারে
আমি কি দিতে পারবো তোমারে।


জড়িয়ে রাখে মোরে ব্যথার দল
দিবস রজনী এ জীবন টলমল
শুধু আশা প্রত্যাশা রয়েছে বুকে
সেটাই নিতে পারো দেব তোমাকে।
০৬/১২/২০২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।