কেটে গেছে সুর
- জাবেদ এ ইমন ২৭-০৪-২০২৪

কেউ জানে না দিনের শেষে
বুকের ভেতর জমলো কতো ক্ষত!
দিনের শেষে কেউ জানে না
পাষাণ হৃদয় কার কাছে হয় নত।

হিসেব কষে কেউ বুঝে না,
কতটুকু দীর্ঘ নিকষ রাত
কেউ জানে না ব্যাকুল হয়ে
কে খুজছে কার হাত।

জানে না কেউ এক জীবনে
কতো ব্যাথা জমে
ক্ষয়ে ক্ষয়ে সবুজ পাতা
মড়মড়িয়ে নামে।

জানবে না কেউ ঝড়ে গেলেও
কে যে ব্যাথাতুর,
হঠাৎ করে দেখবে শুধু,
কেটে গেছে সুর।

২৯.০৫.২১

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।