উন্নয়ন
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

উন্নয়ন
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৮-০৩-২০২২ ইং

কেমন করে বাঁচবো বলো
চলার উপায় নাই,
নিত্য পণ্যের দাম বেড়েছে
বেতন আগের ভাই।

নিত্য এনে নিত্য খাইতে
আয়ের কিছু নাই,
ব্যয়ের পাল্লা ভার হয়েছে
এখন কোথায় যাই‌।

ব্যাগটা নিয়ে বাজার যাইতেই
অভাব নাই ক্রেতার,
খুশিতে আর বাঁধ যে মানে না
বাজার বিক্রেতার।

আমজনতা চেয়ে আছে
পায় যদি সে সুখ,
নিচ্ছে সবাই সুখের হিসাব
চায় না কেউতো দুখ।

উন্নয়নে দেশের ভালো
দশের ভালো চায়,
নুন আনিতে পান্তা ফুরায়
এরাও কিছু পায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।