কালো পর্দার আড়ালে
- মোঃ বুলবুল হোসেন ২৬-০৪-২০২৪

কালো পর্দার আড়ালে
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ২২-০৩-২০২২ ইং

নাচো কে গো বলো আমায়
সংসার যে অতলে,
তুলবে গাছে নাচবে সাথে
বিপদে যাবে চলে।

ভাঙবে সংসার তোমার যখন
বুঝবে কি আর চাড়ালে,
পার পাবে না খুজলে তারে
থাকবে তিনি আড়ালে।

দেখে শুনে চলতে পারো
না সময় চাড়ালে,
চাড়াল বেটা বলবে সেদিন
কেমনে আমায় তাড়ালে।

এমন লোকের নাইরে অভাব
কালো পর্দার আড়ালে,
শান্তি পাবে তখন তুমি
নিজের পথে দাঁড়ালে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।