পূর্ণতা
- রাতুল সাঁই ২৬-০৪-২০২৪

একটা সময় ছিল যখন আমিও মাঝে মাঝে দু-এক লাইন লিখতাম কবিতা,
একটা সময় ছিল যখন আমিও কল্পনায় বুকে ধারণ করতাম কত শত সবিতা,
একটা সময় ছিল যখন আমিও পিছন থাকালে খোঁজে পেতাম হাজার হাজার মিতা,
একটা সময় ছিল যখন আমিও বৃষ্টিতে ভিজতাম রিক্সায় পাশে নিয়ে লাজুকলতা,
একটা সময় ছিল যখন আমিও অপেক্ষায় কাটাতাম বলার জন্য মিষ্টি মিষ্টি দু-চারটা কথা ।
সেই সময় কবেই হয়েছে গত এখন আমার চারপাশে শুধুই বসত গড়েছে নিরবতা আর শূন্যতা ,
এখন আমার অনুভূতি স্বপ্ন আশা ভালোবাসা সবকিছুতেই কিসের যেন এক জড়তা,
এই পৃথিবী নামক ছোট্ট নাট্য মঞ্চের কোন কিছুতেই খোঁজে পাই না আর জীবনের আসল পূর্ণতা ।।
©রাতুল_সাঁই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।