নারী
- মির্জা মবিন - অন্ধস্মৃতির জানালা ২৭-০৪-২০২৪

কোন শহরে থাকো তুমি
কোথায় তোমার বাড়ী
এই শহরে আমিও থাকি
নাম কী তোমার নারী?

কুসুম বিকেলে হল দেখা
লেখা শুরু লাল পলাশ ফুল
আহা আজি লেগেছে বাজি
নিদারুণ পিপাসা কেটে গেলো

কেন আর আসো না
ফাগুন কবু দেখা হবে না?
কৃষ্ণচূড়াও পাতা মেলে না
পলকে পলকে কেটে যায় বেলা
সন্ধ্যার আগুন তো কাদে না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।