অনৈক্য
- মির্জা মবিন - সামাজিকতা ২৭-০৪-২০২৪

চেনা পথের
স্বার্থের দেয়াল আজ সংকৃর্ণ
কথা বলেনা কেহ
জানেনা কী সংসয়
কী আশায় ফাগুন মরে

কেন জানি তব হায়
নিন্দুক একজোট
স্বার্থের প্রয়োজনে
তালে তালে মহাজোট

খন্ডের অবকাশ
থাকিতেও নাই লাজ
পেরে না পেরে আজ
লাভের দেয়াল তুলে
বুঝে কিছু পাই বা না পাই
অবশেষে বলতেছি সহমত ভাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।