জীবনের পাতা
- মির্জা মবিন - অন্ধস্মৃতির জানালা ২৬-০৪-২০২৪

ধোঁয়ায় ধোঁয়ায় বদলে গেছে
জীবনের পাতা
কোলাহল থেকে
সরে গেছি অনেকটাই দূরে।
স্বপ্নের পৃথিবীতে বাস্তবের ভুলি শুনে
এখন অনেকটা ফিরে গেছি
বদলে যাওয়া মিছিলে।
আমিও ছিলাম
রঙীন এ উৎসবে
মাতিয়ে ছিলাম
কত রঙ্গ মঞ্চ ।
শেষ আশা করেছি
পারিনি ফেরাতে
গিয়েছি সরে
ভবিষ্যতের আলো থেকে।
জীবন আমার
এখন শুধু অন্ধকার
তুমি ছাড়া.... তুমি ছাড়া.....।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।