স্বপ্নের বাড়ি
- মোঃ বুলবুল হোসেন ২৭-০৪-২০২৪

স্বর্গের বাড়ি
মোঃ বুলবুল হোসেন
তারিখঃ ০৯-০৬-২০২২ ইং

নবী নামে জপে আমি
জীবন করব পাড়ি,
নবীর ছায়ায় থেকে আমি
যাবো স্বর্গের বাড়ি।

অশান্ত মন শান্ত করে
পবিত্র ঐ কোরআন,
বিপদ আসিলে কাছেতে
পড়ো ঐ আল কোরআন।

মারামারি রাহাজানি
ইসলাম ধর্মেতে নাই,
নিয়ম-নীতির কথা বলে
তাই শান্তি খুঁজে পাই।

ধর্ম নিয়ে বাড়াবাড়ি
করা যাবে না ভাই,
শয়তানের কাজ ধোকা দেওয়া
থেমে থাকিতে নাই।



জগৎ বুকে এত অপরূপ
আল্লাহ করছে সৃষ্টি,
কোরআনের বাণী এত মধুর
ফেরানো যায় না দৃষ্টি।


ইসলাম মানে শান্তির ধর্ম
দেখো জগৎ মানব,
নবীর আদেশ মেনে চলো
হলেও তুমি দানব ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।