আমি কৃষক
- মুহাম্মদ তানজিন সাফায়েত ওরফে মো. তানজিন সরকার ২৭-০৪-২০২৪

আমি কৃষক, রোদ বৃষ্টি ঝরে আমার লড়াই
আমি নয় জমিদার, ভুই মোর কয়েক কড়া-ই
নিজের খেত, পরের খেত সবই করি চাষ
বছরের খুড়াকি জুটে যদি এই শুধু আশ।
ডাল-ভাত দুইটা থাকে যদি পরিজনের পাতে
সুখ খানি পাই খোঁজে এই আমি তাতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।