শুধুই একটা ঘন্টা
- শারমিন রীমা - মাঝরাতের বিলাপ ২৬-০৪-২০২৪

শুধুই একটা ঘন্টা
.......….........................................................................
আমি চাই দিনের কোন‌ একটা সময় হলেও তুমি আমার সব আজগুবি কথাগুলো শুনবা!
আমি কী স্বপ্ন দেখলাম?
কেন আমার মন খারাপ হচ্ছে?
কেন আমি ছটফট করছি?
কেন‌ আমার ভালো লাগছে না কিছু?
কেন আমি ফোন নিয়েই বসে আছি?
কেনই বা বার বার চ্যাট বক্সে ঢুঁ মারছি?
কেন চোখ ছলছল করছে?
কেন রাতে ঘুমাই না?
কেনই বা অযথা আকাশের তারা গুনছি?
কেনই বা তোমার সাথে মিছে মিছে ঝগড়া করতে ইচ্ছে ‌হয় যে আকাশের রঙ নীল না সাদা?
কোন ঝড় না বৃষ্টি না তাও তোমার দিকে তাকিয়ে অঝোরে চোখের পানি ফেলতে ইচ্ছে করে কেন?
"কেন ?"- জিজ্ঞেস করো একবার।
তোমার মৌনব্রত ভালো লাগে না আমার!
জানো না?
আমি শুধু তোমাকে দেখবো,
আর অদ্ভুত অদ্ভুত কথা বলবো,
মায়াবী ‌স্বপ্নের কাহিনী শুনাবো!
আমি চাই, তুমি বিনা বাক্য ব্যয়ে আমার কথায় সায় দিবা!
আমার শুধু একটাই চাওয়া,
শুধুই একটা যে,
দিনের চব্বিশ ঘণ্টার‌‌ মধ্যে আমাকে মাত্র একটা ঘণ্টা দিও!
এটা কি খুব বেশি?
আমার কথাটাও এবার একটু না‌ হয় ভাবো!
বিশ্বাস করো, তোমার কোন ক্ষতি হবে না !
.
তাং- ২৫-০৪-২২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।