কবিতার অপ্রচলন
- মাকসুদ মেহেদী ২৬-০৪-২০২৪

অপ্রচলন হোক ভালোবাসার,
সমস্ত কৌতুক লিখা হয়েছে নাঁকফুলের পাথরে,
স্তূপ করা চুমুরা গামলা ভর্তি সে কবেই;
তবুও তার অনেক চাই সময়,
পাতা উল্টিয়ে যায় প্রাচীন ডায়েরীর।।
অতঃপর স্রোতবয় রাতের,
হিংসুটে অন্ধকার শুধু দেখেই ক্ষান্ত নয়,
বাহুডোরে আগলে নেয়, সমস্ত স্বাদ;
বিহীনতার আদলে গড়ে উঠা স্তন,
দাপিয়ে বেড়ায় কয়েক সে:মি উচ্চতায়:
এবং ঘন বিশ্বাসমতে, সময় নেয় জিরোবার,,,
লিপিবদ্ধ আছে সমস্ত,,,,
কালো প্রাচীন ডায়েরীতে!!!!
এগিয়ে যাও, অহমিকার চূড়ায়,
সময় হলে পাতাটাও উল্টায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।