গীতিকবিতা ১৪০
- আযাহা সুলতান - রৌজা ২৭-০৪-২০২৪

১৪০
নমস্য নমস্য—
বিধির সব সৌন্দর্য
নমস্য নমস্য—
মাতাপিতা অবশ্য।

নমস্য নমস্য—
সৃষ্টি যেসব শ্রেষ্ঠ
নমস্য নমস্য—
মানুষ যেসব স্পষ্ট।

নমস্য নমস্য—
স্রষ্টা যারা উপহাস্য।
নমস্য নমস্য—
বিধির সব সৌন্দর্য॥

নমস্য নমস্য—
কষ্টে চলে সহাস্য
নমস্য নমস্য—
দুঃখে স্থির মানস্য।

নমস্য নমস্য—
কর্মে যারা নিষ্ঠ
নমস্য নমস্য—
সৃষ্টে যারা বলিষ্ঠ।

নমস্য নমস্য—
জগতে যা প্রশস্য
নমস্য নমস্য—
বিধির সব সৌন্দর্য॥
১৮ চৈত্র, ১৪২৭—
ডি সি রোড, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।