গীতিকবিতা ১৪৫
- আযাহা সুলতান - রৌজা ২৭-০৪-২০২৪

১৪৫
প্রতিটি মুহূর্তে কাঁদছে মন আমারি
কেমনে যাই এ মায়ার বাড়ি ছাড়ি!
প্রিয়জনদের মাঝে কত ওঠাবসা
প্রিয়জনদের সাথে কত হাসিঠাট্টা
কেমনে থাকব হয়ে চিরনিভৃতচারী—
প্রতিটি মুহূর্তে কাঁদছে মন আমারি॥

প্রিয়ের এত হাসাহাসি—পাশে বসি
একটুতে আবার অভিমান করে কী!
প্রিয়ের এ ভালোবাসাবাসি কী মধুর
এ ভালোবাসাতে নেই বেদনার সুর
এমন আনন্দজীবন নেবে তুমি কাড়ি—
প্রতিটি মুহূর্তে কাঁদছে মন আমারি॥
২৫ চৈত্র, ১৪২৭—
ডি সি রোড, চট্টগ্রাম

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।