সখি বলে
- হাসান মনজু - দহনবেলা⚪প্রিয়জন প্রকাশন ০৪-০৫-২০২৪

সখি বলে⚪হাসান মনজু

সখি বলে
খরার কবলে
পড়েছি একা একা

দীপ জ্বলে
মনের অনলে
সে তো দিলো না দেখা

সখির চুলে
ফোঁটা ফোঁটা জল
আছে পাপড়িতে ঝুলে

কৌতুহলে
দেখি অবিকল
কে দিলো সখির চুলে

দোলে দুল
আর থুতনিতে
কেন তিন ফোঁটা জল?

জঁই ফুল
এলো কবরীতে
সখি কোথা হতে বল?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।