বৃষ্টির ছড়্ রা
- হাসান মনজু - দুঃখ ভোলানো বিজ্ঞপ্তি ০৪-০৫-২০২৪

বৃষ্টির ছড়্ রা ????️ হাসান মনজু

বর্ষা এলো কেউবা সুখি
কেউবা উন্নাসিক
বাস্তুহারার ছোট্ট খুকি
ছুটছে দিগ্বিদিক

রিমঝিম ঝিম অকাতরে
ঝরছে অনিবার
ভেন্না পাতার কুঁড়েঘরে
অবিশ্রান্ত আষাঢ়

শার্সি বেয়ে মনপুরীতে
চুপসে এলো জল
সন্ধ্যা নামে ঝালমুড়িতে
আড্ডা দিবি চল

মুষ্টিমেয় হাজির ঠিকই
বর্ষাতি আর ছাতায়
বর্ষা নিয়ে কাব্য লিখি
বৃষ্টিভেজা খাতায়

হাতড়ে পকেট কলম খুঁজি
আধভেজা লিরিক
আপন মনে দু'চোখ বুজি
মন যে কাল্পনিক

আড্ডা রাখো রাস্তা মাপি
সপসপে পথঘাট
সিক্ত শহর টেক্সি চাপি
শুনশান এ তল্লাট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।