জ্বর????
- হাসান মনজু ০৪-০৫-২০২৪

জ্বর????

কলমের কালি ফুটছে ফুটুক ,
কবির গায়ে জ্বর।
কাব্যের গায়ে কম্বল উঠুক,
সাবেকি আড়ম্বর।

তাপমাত্রা বাড়ছে বাড়ুক ,
দাঁতে ঠক ঠক সুর।
দরজায় কড়া নাড়ছে নাড়ুক ,
সাহারার দুপুর।

রক্ত মজ্জা কাঁপছে কাঁপুক ,
জ্বর একশ' তিন।
রিকটার স্কেলে কম্প মাপুক ,
পৃথিবী সঙ্গি হীন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।