সিগারেট ছেড়ে দিতে পারি
- হাসান মনজু ০৪-০৫-২০২৪

সিগারেট ছেড়ে দিতে পারি
????
সিগারেট ছেড়ে দিতে পারি,
ছেড়ে দেবো পুরনো নেশাও,
যেতে পারি পৃথিবীটা ছাড়ি,
বন্ধুর সাথে মেলামেশাও

জটাধারী হবো কদম ছাঁট,
ভালোবাসি বলো তুমি যদি,
ছেড়ে যেতে পারি চাঁদের হাট,
যদি হও স্নানের ঘাটে নদী

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।