তুমি চলে গিয়েছো
- মিটু সর্দার ০৭-০৫-২০২৪

তুমি চলে গিয়েছো
কিন্তু যাওয়ার সময় খালি হাতে যাওনি
বুকের ভিতর একটি পাত্থর পুঁতে দিয়ে
হৃদয়টাকে পাঁজাকোলো করে নিয়ে গেলে।
আজ আর কারোর জন্য বুকের ভিতরটাতে চিনচিন কিংবা জ্বালাপোড়া করেনা
মায়া একদম লাগেনা -
আঁটকে থাকেনা ভালোমন্দের মুহুর্তগুলো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।