আমি তুমি
- নীহারিকা ০৯-০৫-২০২৪

বাতাসে কার্তিকের ঘ্রাণ
আমনের ক্ষেত জুড়ে সোনা রোদ
খড়কুটো নিয়ে যাচ্ছে শালিকের দল
দূর আকাশে উড়ে যাচ্ছে বক
এই মাঠে প্রান্তরে পেয়েছি তোমার দেখা
শিশির ভেজা ফুলের মত তোমার মুখখানি
চোখ দুটো টলটলে দিঘী
পড়ছি যেন কোন চিঠি
নিবিড় রাতে নক্ষত্রলোকে
বেঁধেছিলাম বাহুডোরে
জোনাকপোকা সাজিয়েছিলো বাসর।
এরপর কেটে গেছে বহু বছর
এমনি মধুর লগনে... সন্ধ্যা ক্ষণে
তুমি নেই... আমি নেই
আছে শুধু কার্তিকের ছোঁয়া
রোদের খেলা
শালিকের দল
বকের সারি
জোনাকির আসর
অনন্ত নক্ষত্র মালা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।