প্রেম
- নীহারিকা ১০-০৫-২০২৪

হু হু হাওয়া সঙ্গী করে, চাঁদের কিরণ মেখে প্রেম আসে নিঃশ্বব্দে-
প্রজাপতি ডানা মেলে, অলকানন্দা হাসে-হৃদয় ভেসে যায়।
অলস দুপুর নামে, ঘুঘু ডাকে-জগত প্রেম হারা।
আঁখি সুধায় আঁখি,মন ছুটে যায় তার পানে।
পাহাড়ের বুকে ধ্যানমগ্ন প্রেম -সমুদ্রের ঢেউয়ে উত্তাল;
আকাশের নীলে প্রেম মেঘের কাব্য -বৃষ্টি হয়ে ঝরে।
প্রেম আসে নিঃশ্বব্দে,বদ্ধ দুয়ার খুলে-
দুই পৃথিবী এক হয়ে ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।