ঝরা পাতা
- ধীমানপূরবী ১১-০৫-২০২৪

অবুঝের মতো একটা মাঝবয়সী ক্লান্ত দেবদারু
রোদে
মমতার ঝরাপাতা ভূমিষ্ট হয়........
তখন;ছেলেবেলার খরমবিহীন রাতে হেঁটে যায়
শিশিরের আঠায় লেগে থাকা অস্তমিত ভোর,ভরভর
জলাঙ্গীর ঢেউয়ে তেষ্টালি মলিন মিলন বিরহে......
ঘোলা অন্ধকার নিংড়ানো কালো ঝিঁ ঝিঁ পোকার শব্দ
ছাড়া; তুমি ছাড়া আমি আর কেউ নেই,ঝরাপাতা!...........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।