টিপটাপ চোখে
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

টিপটাপ চোখে...
সন্ধ্যা আর ব্যাঙ এবং একটি উপযুক্ত ধ্বংসের চৌখায় জঙ্গলীঘাসে কয়েকটি রুগ্ন ফড়িং....
ইতস্ত খুড়ো নীরবতা ষাণ দেয় গভীর রাত্রি
পরলোকগমনকারী স্মৃতিরা মাদারী খেলায় ব্যস্ত...
নং পুংষক রোদে মধ্যবর্তী দিধা আয়ত্ব করে আমাদের অশ্লেস ধারাপাত...
টিপটাপ চোখের খুব রোদ উঠে কখনো তখন তাকানোই যায় না..
উত্তরী পূরবী জানালা জড়ানো ছোট্ট পাখির
ন্যায় হৃদয় মেডিকেল ভর্তি আর্তনাদ করে...
কিন্তু আমি বদলি হওয়া বাতাসে অনেক আগেই চলে এসেছি গন্তব্যহীন শহরে...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।