দুটি লিখিত গোলাপ
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

১।দুটি লিখিত গোলাপ শুয়ে শুয়ে ভেঙ্গে পড়ে বহুতল রাতে।তাতে তোমার অভিযোগ কোথায়.....?

কোন উত্তর নেই।

মগজ ভর্তি দিয়াশলাই দপ করে জ্বলে উঠল

হঠাৎ বুকের পঙক্তি ছুঁয়ে বললে রাগ করেছ?

কোন উত্তর নেই।

২।এ্যাস্ট্রের ধোঁয়ায় আজকাল নেশা হয়।নেশাটা বহুদিনের।

ডাক্তার বলেছে আমার হৃদরোগ,যখন তখন মরতে পারি....

৩।মোমবাতি আর আগুন খরচ করে ফেলেছি অনেক আগেই

এখন রোজ বমি হয়....

৪।কয়েকটা গুচ্ছগ্রাম জ্বালিয়ে রাখি যদি আগুন নিভে যায়?

হৃদয় দারুন অসুস্থ।

চোখ খাবার মতও আগুন নেই কোথাও,কখন কখন আগুন খুব দরকার

মানুষকে বাঁচাতে.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।