স্পাম
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

স্পাম. ...
ধীমানপূরবী
আমি তোমাকে স্যান্ডউইচকরতে
চাইবার বার; দেখতে চাইপ্রতি
ইঞ্চি নারীর মূল্য কতো. ...
আমি নারীর প্রস্রাব শুকে
দেখতে চাই...কতো মিলি মিটার
স্পামদ্রবীভূত হয়
স্রাবের সময়...তুমি নারী
মাসিকযন্ত্রণার সময়
কতটালম্বা পুরুষাঙ্গ হলেচরম
সুখ পাবে...কতটা ধাক্কায়
তরলক্যালসিয়াম বের হয়. .
তোমার যোনি পথে. ..তোমার
যোনির ঐ গুপ্তছিদ্র কতো
ব্যারোমিটারজানতে চাই.....
তুমি কি ভাবে কোকাতে
কোকাতে বের কর আঠালো
জল.......তোমার স্তনে কতো
লিটার দুধ আছে. ..
আমি শিশু হয়ে চুষতে চাই...
.কতটা ভরের ওজন
তুমি নিতে পার ঐ গিরিখাতের শৃঙ্গ ভূমিতে...ক্যালসিয়াম
কার্বনেটেরসাথে পানির
মতো খেতে চাই;যোনিমুখ,
স্তন,ঠোঁট উরুদেশ,স্কন্ধ,নাভি,জিহ্বা
.....এবংকিমাগীর সহবাসের
মতোকনডমবিহীন
দীর্ঘসহবাস করতে
চাইতোমার সাথে
এভাবে খুটে খুটে দেখতেচাই
প্রতি ইঞ্চি নারা মূল্যকতো. ....?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।