মুটকি
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

আজকে খুব ঝগড়া করতে ইচ্ছে করছে মম;
...........
আমি ডাকলে শুনিসনা কেনো?কার সাথে কথা
বললি এই সব...
তুই একটা থার্টক্ল্যাস মেয়ে...... .
মেয়েরা বান্দরমুখি হয়?
যায়!মুটকি,পরভাবি..
মোর বই খুরি দিবু.....
তোর দরকার নাই...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।