অতঃপর মৃত্যু
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

১।পিঁপড়েরা তাদের বুক থেকে কুড়িয়ে আনে তোমার অশ্রুর অবিকল এক দুপুর.....
অক্ষর বন্দী মলাটের এ্যালবামের ঘনিষ্ট ছোঁয়াটুকু খাম খালি দেয়ালিকার পৃষ্ঠায় তার শ্রাবণের বর্ষা
নবনিতা মুখ কার.....

২।বাহিরের থেকেই শেষের স্পর্শ জুড়ে বিরহের আবেদন নিয়ে, যেকুটু শেষের জুড়েই ছিল প্রথমের কান্না সেটুকুই শুধু শেষেরই ছিল.....
ছিলে তুমিও।

৩।মাছরাঙ্গা বৃষ্টির ঠোঁটে চুয়ে পড়ে মুগ্ধতার লুকানো হাসি
এবং নষ্ট নৈবক্তিক রাতের নিষ্ঠুর সংবাদ
অতঃপর মৃত্যু.......।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।