ওগো চৈ উড়ে উড়ে
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

ওগো চৈ উড়ে উড়ে নদীটি নিয়ে আসো কেনো? গাঙ্গর চরে মরা
খড়ে,আশ্বিনের নটে নটে. ..
ওগো চৈ; একটি ছোট্ট ভূষণ বিশ্ব ধারাধাম অশনি ভয় বঙ্গ বাড়ি
নতুন ছাড়ি নতুন শৈলমাটি নতুন বিন্দু চাঁদ জায়গাজমি নিলাম
দিলাম তোর পরশে,কালের ঘোড়া চাবুক চালায় কুটির রাত্রি তীরে
বেদুনবনে নাইয়র সম্পানে অল্পায়ু শোভন ছবি...
ওগো চৈ তারে বলোনা,ওগো চৈ তারে ডাকোনা দিঠি খুলি পড়ি
পড়ি মন্দির দেবোঃ পায়ে পড়ি ওগো চৈ তারে বলোনা.....
একটা ঘর একটা আকাশ একটা রাত একটা নেই নেই কি যেন নেই....
ওগো চৈ নিরানন্দ একটা আচড় দিয়ে যাও আচড় ছাড়া আচড় ভালো নেই
পিতম হলুদ রোদ...;ওগো চৈ ভালো নেই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।