এখনো মিস করিস
- ধীমানপূরবী ১০-০৫-২০২৪

তোকে দেখলে এখন মনে হয় আমাকে চিনিস না তুই........

এখন আর উতপাত করে না বেসামাল উসখুস সেই
দাবানল ইচ্ছেগুলো;ঝটপট বদলে নেয় সবুজ সিগনাল
দিব্যি তুই উঠে পরিস মিটার মাইলের পথচলা সিএনজিতে........

এখন আর দাপাদাপি করে না চোখ ফাঁকি দিয়ে চোখ দেখার অপেক্ষা,এখন আর অপেক্ষা করে না মিষ্টি হাসির সেই উল্লাসিত ছোট্ট অনুভূতিটা, যা কি না বোবার ভাষায়
বলে যায়, চলে গেলাম ভালো থাকিস........

কোনদিন হয়তো বেশি কথা কাটাকাটি হলে চঞ্চল হাতটা বড়জোর একটা টা..টা দিতো.....,তখনই থিতু হয়ে আসতো জমাট একটা জল......

দেখা হলেই তোর রাখিতে একটা চুমু দিতাম,তুই রেগে যাওয়া ভান করে চরমারার হাতটা তুলতিস তখন বেশ ভালোই লাগতো......;
ভাবতাম তুই বুঝি ভালোই বাসিস......

কি করে ভুলে গেলিরে.....?

তোর মুখে আলো পড়লে; তারো বেশি! আলোতে ঝকঝক করে আমার বুক....

দেখা যায় না ,আমাকে ভোলার জন্য কতবার তুই কেঁদেছিস...,কতবার তুই কি করে, কেমন করে, ভুলে গিয়ে
ভুলেগেছিস..........

তবুও অসুস্থ দুস্থ মনটা মানতে চায়নারে.......,বলে বেড়ায়.......
বন্ধুদের আড্ডায় বাজি ধরে,এখনো ভালবাসিস
এখনো মিস্ কিরিস....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।