দারুচিনি
- ধীমানপূরবী ১১-০৫-২০২৪

ভিতর খুলে বসে আছে অন্ধকার.....

নিবিড় পাতানো কটক ঠোঁটে নকল গোলাপ ফুটে কে আঁকে শূন্য বৃত্ত.....

চশমার পারফিউম রোদে সুগন্ধ আঠা লেপটে ধরে আমাকে......

দারুচিনি চুলের বাহারে তুমি একা কার তুমি তোমার মতো পর....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।